Welcome to Our Blog

ইনফিনিক্সের নতুন গেমিং স্মার্টফোন

by Admin for IT News 15-Feb-2024 0 Comments

স্মার্টফোন গেমারদের জন্য বাংলাদেশের বাজারে নতুন গেমিং ফোন ‘হট ৪০ প্রো’ নিয়ে এলো তরুণদের জনপ্রিয় ব্র্যান্ড ইনফিনিক্স। তরুণ গেমারদের সেরা গেমিং অভিজ্ঞতা দিতে, শক্তিশালী ও উন্নত ফিচারে আনা হয়েছে ফোনটি।

তরুণ গেমারদের সেরা গেমিং অভিজ্ঞতা দিতে শক্তিশালী ও উন্নত ফিচারে আনা হয়েছে ফোনটি। ডিভাইসটিতে উন্নত পারফরম্যান্স নিশ্চিত করতে জোর দেয়া হয়েছে খুঁটিনাটি প্রতিটি বিষয়ের ওপর।

দিনব্যাপী নিরবচ্ছিন্ন পারফরম্যান্স নিশ্চিত করতে সাশ্রয়ী মূল্যের গেমিং ফোনটিতে আছে ৫০০০ এমএএইচের ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জার। এই চার্জার দিয়ে মাত্র ৩৫ মিনিটেই ফোনটির চার্জের পরিমাণ ২০% থেকে ৭৫% করা যায়।

হট ৪০ প্রো ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও জি৯৯ আল্ট্রা-স্পিড প্রসেসের। ফলে কম শক্তি খরচেই পাওয়া যাবে কার্যকর পারফরম্যান্স। এ প্রসেসরকে আরও শক্তিশালী করেছে ইনফিনিক্সের তৈরি এক্স-বুস্ট গেমিং ইঞ্জিন। এ সমন্বয়টি তরুণদের গেমিং চাহিদা পূরণের পাশাপাশি নিশ্চিত করবে স্বাচ্ছন্দ্যময় অভিজ্ঞতা।

উন্নত গেমিং পারফরম্যান্সের জন্য হট ৪০ প্রো ফোনটিতে আছে ৮ জিবি র‍্যাম, যা ১৬ জিবি পর্যন্ত বাড়ানো যায়। ১২৮ জিবি ধারণক্ষমতার স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এক্সওএস ১৩.৫ অপারেটিং সিস্টেমে চলে। ফোনটির সাইড-মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট সেন্সর ব্যবহারকারীদের তথ্যের নিরাপত্তা আরও বাড়াবে।

গেমারদের ভিজ্যুয়াল অভিজ্ঞতা উন্নত করতে ডিভাইসটিতে আছে ম্যাজিক রিং ফিচারসহ ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি+ আইপিএস ডিসপ্লে। জুতসই টাচ ও স্ক্রলিংয়ের জন্য ১২০ হার্জ রিফ্রেশ রেট দেয়া হয়েছে ডিভাইসটিতে।

এই ফোনে যুক্ত করা হয়েছে বড় স্ক্রিন ও ব্যাটারি, ফাস্ট চার্জিং, হাই রিফ্রেশ রেট, সর্বশেষ নেটওয়ার্ক প্রযুক্তি, শক্তিশালী চিপসেট এবং বিশেষত এক্স-বুস্ট গেমিং প্রযুক্তি। পাশাপাশি ক্যামেরা ও অন্যান্য সাধারণ ফিচারেও নজর দিয়েছে ইনফিনিক্স। হট ৪০ প্রো-কে কেন্দ্র করে বাংলাদেশে দারুণ সব অফার নিয়ে আসারও পরিকল্পনা আছে প্রতিষ্ঠানটির।

ফটোগ্রাফির জন্য ডিভাইসটিতে আছে ১০৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা। এ হাই-রেজ্যুলুশন লেন্সের সঙ্গে আছে দুই মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। পাশাপাশি এতে আছে একটি এইচএমএস সেন্সর, যা সুন্দর ও স্পষ্ট ছবি তুলতে ব্যবহারকারীদের সাহায্য করবে।

সম্প্রতি বাংলাদেশের গেমাররাও এই গেমের প্রতি আগ্রহী হচ্ছেন। গত বছর এমএলবিবি-র সাথে যৌথভাবে বাংলাদেশে প্রথমবারের মতো ইলেকট্রনিক গেমিং চ্যাম্পিয়নশিপের আয়োজন করে ইনফিনিক্স। গেমিংয়ের ক্ষেত্রে সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য ইনফিনিক্স ও এমএলবিবি- এর মধ্যে অফিশিয়াল পার্টনারশিপ রয়েছে।

More from my site

Leave a Reply